প্রেমিকের আত্মহত্যা প্রেমিকার ওড়না দিয়ে

প্রকাশিত

স্টাফ রিপোর্টার: রাজধানীর শাহবাগের একটি মেসে প্রেমিকার ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে রাসেল খান (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

সোমবার বেলা ১১টায় শাহবাগ আজিজ সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। মৃত রাসেল টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কুমারপাড়া গ্রামের আতাউর রহমান খানের ছেলে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ৪র্থ শ্রেণির কর্মচারী ছিলেন তিনি।
মৃতের প্রেমিকা রুবিনা আক্তার জানান, তিনি ইডেন মহিলা কলেজে মাস্টার্সের শিক্ষার্থী। তিনি বিবাহিত হলেও তার সঙ্গে দীর্ঘদিন ধরে রাসেলের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল সোমবার সকালে রাসেলের সঙ্গে দেখা করতে তিনি আজিজ সুপার মার্কেটের ম্যাসে যান। এ সময় তাদের মধ্যে ঝগড়া হয়। পরে তিনি বাথরুমে গেলে রাসেল তার ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নেয়। এরপর দেখতে পেয়ে রাসেলের রুম মেটদের নিয়ে রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শাহবাগ থানার ওসি (তদন্ত) আবু জাফর বিশ্বাস বলেন, মৃতের গলায় দাগ দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে, এটা আত্মহত্যা। তবে আত্মহত্যার কারণ জানার চেষ্টা চলছে। প্রেমিকা রুবিনাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।
ঢাকা রেলওয়ে থানা সূত্র জানায়, গতকাল সকাল ৮টার দিকে খিলক্ষেতে বনরুপা খাঁ-পাড়া রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (২৫) এক নারীর মৃত্যু হয়েছে। মৃতের পরনে হলুদ ও গোলাপী রঙয়ের স্যালোয়ার কামিজ ছিল। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।