ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে-২০২১অনুষ্ঠিত

প্রকাশিত

কামরুজ্জামান, ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি:
সংবাদ সংগ্রহ আর পরিবেশন যদিও মুখ্য কাজ তারপরও ফরিদগঞ্জ প্রেসক্লাব চাঁদপুর জেলার মধ্যে ইতিমধ্যে ভিন্ন ভিন্ন কারনে সকল শ্রেনীর মানুষের মনে স্থান করে নিয়েছে। সুশৃংখল ও আনন্দঘন পরিবেশে নির্বাচন, একাধিক ক্লাব একত্রিভুত হওয়া, ঈদ পূনর্মিলনী, রমজানে ইফতার ও দোয়ার অনুষ্ঠান, প্রতিবছর সদস্যদের পরিবার পরিজন নিয়ে আনন্দভ্রমন অথবা ফ্যমেলী ডে পালন কোনটিই বাদ যায় না।
এবারও নানান আয়োজনের মধ্যদিয়ে ফরিদগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০২১ অনুষ্ঠিত হয়েছে। ৪৭জন সদস্যের পারিবারিক সদস্য ও অতিথিসহ অন্তত দুই শতাধিক সদস্য ফ্যমেলী-ডে’র নানা আয়োজন উপভোগ করে।
২০ ফেব্রæয়ারি শনিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত পৌর এলাকার পূর্ব বড়ালী’র বিশিষ্ঠ শিল্পপতি শাহজাহান কবিরের প্রতিষ্ঠিত (কবির বহুমুখি প্রজেক্ট) এর বাগান বাড়ীতে আপ্যায়ন ছাড়াও বিভিন্ন খেলাধূলা, স্বাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। ফরিদগঞ্জের সাংবাদিকদের ঐক্যবদ্ধ সংগঠনের এটি প্রথম ফ্যামিলি ডে অনুষ্ঠিত হওয়ায় পুরো অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।
বিকেলে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরনী পর্ব। প্রতিটি পর্বে সাংবাদিকদের সহধর্মীনি, সন্তান ও অতিথিদের খেলায় বিজয়ী পুরস্কার ছাড়াও উপস্থিত সকলকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। উপস্থিতিদের চমক হিসেবে ছিলো শান্তনা পুরুস্কার।
প্রতিযোগিতায় বিজয়ী শিশু ও মহিলাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ফরিদগঞ্জ পৌরসভার তথা নবনির্বাচিত মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার কৃতি সন্তান ডিএমপি পুলিশের এএসপি রাহুল পাটওয়ারী।
ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আঃ ছোবহান লিটনের পরিচালনায় সাবেক সভাপতি নুরুন্নবী নোমান ও সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীর প্রাণবন্ত উপস্থাপনায় মনমুগ্ধ কর অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।