ফরিদপুর জেলায় এই প্রথম স্বর্গরথ গাড়ীর উদ্বোধন

প্রকাশিত

 

ফরিদপুর জেলা প্রতিনিধি –
ফরিদপুরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ফরিদপুর জেলা শাখার পক্ষ থেকে হিন্দুদের শবদাহ করার জন্য স্বর্গরথ নামে একটি গাড়ীর উদ্বোধন করা হয়েছে।
শহরের গৌরগোপাল আঙ্গিনায় শুক্রবার সকাল সাড়ে ১০টায় গাড়ীটির উদ্বোধন করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ আসলাম মোল্লা ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট দিপক কুমার রায়। এসময় অতিথিগন স্বর্গরথ গাড়ীর চাবিটি বাংলাদেশ মহানাম সম্প্রদায় এর সভাপতি কান্তিবন্ধু ব্রক্ষচারী ও জেলা পূজা উদযাপন পরিষদের নেতাদের কাছে হস্তান্তর করেন।

এসময় স্বর্গরথ উদ্বোধন উপ-কমিটির আহবায়ক গৌতম ভদ্র, জেলা পুজা উদযাপন পরিষদের সহ সভাপতি অসীম কুমার সাহা, তাপস কুমার সাহা, যুগ্ম সম্পাদক শংকর সাহা, সাংগঠনিক সম্পাদক অজয় কুমার রায়, কোতয়ালী থানা কমিটির সভাপতি সিতাংশু মিত্র, শহর কমিটির সভাপতি রাম দত্ত, সাধারণ সম্পাদক শ্যামল কুমার কর্মকার, জেলা কমিটির গনযোগাযোগ সম্পাদক সাংবাদিক সঞ্জিব দাস, সুমন কুন্ড, বিধান সাহা, দিপঙ্কর দত্ত প্রমূখ উপস্থিত ছিলেন।

স্বর্গরথ উদ্বোধনের উপকমিটির আহবায়ক গৌতম ভদ্র জানান, আমাদের এই স্বর্গরথ গাড়িটি জেলা পূজা কমিটির সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি’র ব্যক্তিগত অর্থায়নে ফরিদপুর হিন্দু সম্প্রদায়ের শবদাহ করার জন্য প্রদান করেছেন। ফরিদপুরের হিন্দু সম্প্রদায় তার কাছে কৃতজ্ঞ । এছাড়া গাড়ীটি উদ্বোধন উপলক্ষে দুপুরে গৌর গোপাল আঙ্গিনায় ভক্তবৃন্দের জন্য প্রসাদের ব্যবস্থা করা হয়েছে জেলা পূজা কমিটি, শহর কমিটি ও থানা কমিটির পক্ষ থেকে।

Be the first to write a comment.

Leave a Reply