ফুলপুরে প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত

ফুলপুর প্রতিনিধিঃ

“অভিগম্য আগামীর পথে” এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ফুলপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২৮তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় একেএম ফজলুল হক অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুল থেকে একটি র‍্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত র‍্যালীতে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রতিবন্ধী সংগঠনের নেতৃবৃন্দ ও প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীগণ অংশ গ্রহণ করেন।

র‍্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ এনামুল হক, একেএম ফজলুল হক অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের সভাপতি একেএম শহিদুল হক, একেএম ফজলুল হক অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফেরদৌস, একাডেমিক সুপারভাইজার পরিতোষ সূত্রধর সহ প্রতিবন্ধী সংগঠণের নেতৃবৃন্দ, প্রতিবন্ধী স্কুলের শিক্ষক ও শিক্ষার্থী।