বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে এক নারী আইসোলেশনে’

প্রকাশিত

মারুফ হাসান,বগুড়া থেকে-

‘এখন সময় যার ঘরে থেকে যুদ্ধ করার সময় তার’ ঠিক এই যুদ্ধের কাছেই যেন প্রতিনিয়ত হার মানতে হচ্ছে সারাবিশ্বের কোটি প্রাণকে। বাংলাদেশেও এর প্রভাব কম নয় প্রতিদিন বিভিন্ন বয়সী নারী-পুরুষ আক্রান্ত হচ্ছে শ্বাসকষ্ট ও জ্বরে। কেউ বলছে আবহাওয়া পরিবর্তন, কেউবা বলছেন করোনা। এর মাঝেই প্রতিনিয়ত আতংকে দিন কাটছে বাংলার সহজ সরল খেটে খাওয়া মানুষের।

এরই ধারাবাহিকতায়  আজ (১লা এপ্রিল) বুধবার বগুড়ায় আইসোলেশন ইউনিট হিসেবে গড়ে তোলা মোহাম্মদ আলী হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন ২৭ বছর বয়সী এক নারী। এ নিয়ে ওই হাসপাতালে আইসোলেশনে থাকা মোট রুগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ জনে।

হাসপাতাল কর্তৃপক্ষ সুত্র অনুযায়ী জানা যায়, বগুড়া শহরের নাটাইপাড়া এলাকায় ওই নারীর বাড়ি। তিনি বেশ কিছুদিন আগে,হালকা শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে শহরের টিএমএসএস মেডিকেল কলেজে টিচিং হাসপাতাল রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন। আজ(বুধবার)  হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে প্রেরণ করেন।
আরও জান যায়, আজকের নতুন রুগী সহ আগের ৩ জন কে নমুনা সংগ্রহের জন্য  রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।আগামী ৪৮ ঘন্টার মধ্যে ফলাফল পাওয়া যাবে।