বগুড়া থেকে অপহৃত শিশু গাজীপুরে উদ্ধার, আটক ৩!

প্রকাশিত

গাজীপুর প্রতিনিধি: বগুড়া থেকে অপহৃত স্কুলছাত্র শুভ আহমেদকে (৮) গাজীপুরের কালিয়াকৈর থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার একটি গেস্ট হাউজ থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণে জড়িত তিন যুবককে আটক করা হয়েছে।

অপহৃত শুভ আহমেদ বগুড়ার আদমদিঘী থানার সানদিরা এলাকার শিপুল আহমেদের ছেলে। সে স্থানীয় শহীদ সিরাজ খান মেমোরিয়াল একাডেমির দ্বিতীয় শ্রেণির ছাত্র।

আটককৃতরা হলো- বগুড়ার আদমদীঘি এলাকার ফরমান আলীর ছেলে জাকির হোসেন (২০), একই থানার উতরাইল এলাকার রফিকুল ইসলামের ছেলে নাইম (১৮) এবং চকসাবাজ এলাকার দুলাল হোসেনের ছেলে সাগর আহমেদ (২২)।

কালিয়াকৈর থানার এসআই মোহাম্মদ রাজা মিয়া ও অপহৃত স্কুলছাত্র জানান,  গত ২৫ ফেব্রুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে প্যান্ট-শার্ট কিনে দেওয়ার কথা বলে শুভকে অপহরণ করা হয়। পরে তার পরিবারে কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এদিকে শুভকে নিয়ে ওই তিন অপহরণকারী কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকার ‘স্বপ্ন বিলাস’ গেস্ট হাউজ ওঠে। ম্যানেজারের সন্দেহ হলে কালিয়াকৈর থানায় খবর দেন। পরে অভিযান চালিয়ে ওই স্কুলছাত্রকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে আটক করা হয়।