বাংলাদেশী তাসিন রহমান আমিরাতে র অনুর্ধ ১৯ জাতীয় ক্রিকেট টিমে 

প্রকাশিত
ওবায়দুল মানিক,আরব আমিরাত থেকে-
এই প্রথম কোন বাংলাদেশী আমিরাতের জাতীয় ক্রিকে ট টিম অনুর্ধ ১৯ সে বাংলাদেশী বংশভূত তাসিন রহমান নির্বাচিত হয়েছেন।সে আগামি ২৯শে আগষ্ট শ্রিলংকায় অনুষ্ঠিতব্য এশিয়া কাপ ক্রিকেট খেলতে   আজ ২৮ শে আগষ্ট আবুধাবি থেকে যাত্রা করবেন।
দুবাইতে বসবাসরত ১৭ বছরের এই অলরাউন্ডার ক্রিকেট প্লেয়ার আগামী জানুয়ারী ও ফেব্রুয়ারী’তে দক্ষিন আফ্রিকায় অনুষ্ঠিতব্য অনুর্ধ ১৯ বিশ্বকা পে অংশ গ্রহনের কথা রয়েছে।
শ্রিলংকায় অনুর্ধ ১৯ শে যে ম্যাচ গুলি অনুষ্ঠিত হবে।  ৩০ শে আগষ্ট ওয়ার্মআপ ম্যাচ ইউএই বনাম আফগানিস্তান। ১লা সেপ্টেম্বর ও ৩ সেপ্টেম্বর দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে শ্রিলংকার অনুর্ধ ২৩ লোকাল টিমের সাথে। অনুর্ধ ১৯ টুনামেন্ট ৬ সেপ্টেম্বর ইউএই বনাম বাংলাদেশ,৮ সেপ্টেম্বর ইউএই বনাম শ্রিলংকা, ১০  সেপ্টেম্বর ইউএই বনাম নেপালের সাথে অনুষ্ঠিত হবে।
এই ব্যাপারে তাসিনকে জানতে চাওয়া হলে সে জানান।সখের বসে ক্রিকেট তার জীবনে আসলেও এখন তা পেশায় পরিনত হয়েছে।এবং এই ক্রিকেট নিয়ে ভবিষতে বহুদুর যাওয়ার অভিমত ব্যক্ত করেন।সে বলেন শুধু অনুর্ধ বিশ্বকাপ নয় টেষ্ট সহ সব বিভাগের ক্রিকেট খেলতে আমি খেলতে আগ্রহী।
অন্যদিকে তাসিনের মা সোনিয়া নাসরিন পারভীন সন্তানের এই সফলতা দেখে খুবই গর্বিত তিনি আমাদের জানান,তাসিন একমাত্র বাংলাদেশেী বংশভুত প্লেয়ার যে,আমিরাতে এই প্রথম অনুর্ধ ১৯ জাতীয় টিমে অংশ গ্রহন করার সুযোগ পেয়েছে।এই পর্য়ন্ত আসতে গিয়ে।তাসিনকে ঘরোয়া খেলাগুলোতে অসাধারণ পারফরমেন্স দেখাতে সক্ষম হয়।আমার এখন একটাই ইচ্ছে তার প্রতিভার যেন যথাযথ মূল্যায়ন হয়। সে যেন তার ক্যারিয়ার নিয়ে বহুদুর এগিয়ে যেতে পারে,তাই দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।