বাগেরহাটের শরণখোলায় ঈদের আগের রাতে দোকান ও বসতবাড়িতে দুর্ধর্ষ চুরি

প্রকাশিত

 

মাসুম বিল্লাহ, শরণখোলা (বাগেরহাট):
বাগেরহাটের শরণখোলায় ঈদের আগেরদিন (রবিবার) রাতে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ও দুটি বসতবাড়িতে চুরি হয়েছে। উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে সালাম সরদারের কাপড়ের দোকান ও রেজাউলের গ্যারেজ থেকে চোরেরা প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সরদার বস্ত্রালয়ের মালিক আঃ সালাম সরদার জানান, তার দোকানের কলাপসিবল গেট এবং শার্টারের তালা ভেঙে চোরেরা ঈদের আগের রাতে বেচাকেনা করার দুই লাখ নগদ টাকা, শাড়ী, থ্রি-পিচসহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল নিয়ে গেছে। রেজাউলের গ্যারেজ দোকান ভেঙ্গে প্রায় ৫০হাজার টাকার মালামাল নিয়ে গেছে।
অপরদিকে, একই রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের খাদা গ্রামের নূরুল ইসলাম হাওলাদার ও মাসুম হাওলাদারের দুই বাড়িতে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোনসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.কে আব্দুল্লাহ আল সাইদ জানান, রাজাপুর বাজারের দুটি দোকান চুরির বিষয়টি জানার পর সোমবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু বাড়ি চুরির বিষয়টি অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।