বাবা হয়েছেন মুশফিক

প্রকাশিত

ক্রীড়া ডেস্ক:শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ভালো সংগ্রহের পরও হারের শঙ্কা জেগেছিল বাংলাদেশের। তবে ‍দ্বিতীয় ইনিংসে মুমিনুল হক ও লিটন দাসদের দৃঢ়তায় ড্র হয় ম্যাচটি। এই ম্যাচ ড্রয়ে অবদান কম ছিল না নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমের। প্রথম ইনিংসে ৯২ রানের ইনিংস খেলে গুরুত্বপূর্ন ভূমিকা রাখেন তিনি।

লঙ্কানদের বিপক্ষে হারের কাছে চলে যাওয়া চট্টগ্রাম টেস্ট শেষপর্যণ্ত ড্র হওয়ায় অন্যদের সঙ্গে বেশ খুশি মুশফিক। এবার ঢাকা টেস্ট শুরুর আগে আরও একটি  খুশির সংবাদ পেলেন মুশফিক। আর সেটা হচ্ছে প্রথম বারের মতো পুত্র সন্তানের বাবা হয়েছেন জাতীয় দলের এ তারকা ক্রিকেটার।

আজ সকাল ৯টা ২৮ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি পুত্র সন্তানের জন্ম দেন। বর্তমানে সন্তান ও মা দুজনেই সুস্থ রয়েছেন। মুশফিকের ছেলে হওয়ার কথা নিশ্চিত করেছেন তার বাবা মাহবুব হামিদ।

মুশফিকুর রহিম বাবা হচ্ছেন, এ খবর জানা গিয়েছিল আগেই। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ফিরে আসার পরই স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে ডাক্তার দেখানোর জন্য থাইল্যান্ড নিয়ে গিয়েছিলেন মুশফিক। তখনই জানা গিয়েছিল খুব শিগগিরই বাবা হতে যাচ্ছেন টেস্ট দলের প্রাক্তন এ অধিনায়ক।