‘বাহুবলি’ অভিনেতার প্রেমে রাকুল?

প্রকাশিত

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। জুটি বেঁধে অভিনয় করেছেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু, রাম চরণসহ প্রথম সারির অভিনেতাদের সঙ্গে। উপহার দিয়েছেন অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র। আর রূপের জাদুতেও দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। শোনা যাচ্ছে, অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেম করছেন তিনি।

রানা দাগ্গুবতিও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা। বাহুবলি সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন তিনি। এতে বল্লালদেবা চরিত্রে দেখা যায় তাকে। তবে রানা দাগ্গুবতির সঙ্গে প্রেমের বিষয়টি গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন রাকুল।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে রাকুল প্রীত সিং বলেন, ‘আমরা এমনটা অনেকদিন ধরেই শুনছি কিন্তু হাসি ছাড়া আমাদের আর কিছু করার নেই। এটি গুঞ্জন ছাড়া কিছুই নয়। রানা ও আমি খুব ভালো বন্ধু। প্রয়োজনে সব সময় সে আমার পাশে থাকে। আমি পরিবার থেকে দূরে হায়দরাবাদে থাকি। সেখানে ১৫-২০জনের একটি গ্রুপ রয়েছে। রানা ও আমি সেই গ্রুপের অংশ। তাই একসঙ্গে ঘোরাঘুরি করি এবং আমরা প্রতিবেশী। এই গ্রুপে মাত্র দুই থেকে তিনজন সিঙ্গেল এবং আমরা তাদের মধ্যে রয়েছি। আমি মনে করি, সিঙ্গেলদের নিয়েই সবাই প্রেমের গুঞ্জন ছড়ায়।’

এ অভিনেত্রী জানান, এখন সিনেমার কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি। তবে ইন্ডাস্ট্রির কারো সঙ্গে প্রেম করতে তার কোনো আপত্তি নেই। রাকুল আরো বলেন, ‘আমার মতে, একই ইন্ডাস্ট্রির অথবা পেশার কেউ আমার কাজ ভালো বুঝবে। কিন্তু পরিশেষ কথা, কে কখন কার প্রেমে পড়বে তা কেউ বলতে পারবে না।’

২০১৪ সালে ইয়ারিয়া সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন রাকুল প্রীত সিং। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ অভিনেত্রীর দ্বিতীয় বলিউড সিনেমা আইয়ারি। এতে আরো অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, পূজা চোপড়া প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন নিরাজ পান্ডে।