বিএনপি নির্বাচনে না আসলে আমাদের কিছুই করার নাইঃ নাসিম

প্রকাশিত
বিএনপি নির্বাচনে না আসলে আমাদের কিছুই করার নাইঃ নাসিম

আগামী নির্বাচনে আওয়ামী লীগ দেশের জনগণকে সাথে নিয়েই নির্বাচন করতে চায় জানিয়ে আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার ক্যলাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আমরা কোনো দলকে বাদ দিয়ে নির্বাচন করতে চাই না। তবে কোনো দল নির্বাচনে না আসলে আমাদের কিছুই করার নাই।

শনিবার দুপুরে আজিমপুর এতিম খানায় দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি এই খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

নাসিম আরও বলেন, দেশের জনগণকে সাথে নিয়ে আমরা আগামী নির্বাচন করবো। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা সংবিধানের বাইরে যাব না। সংবিধানের বাইরে যাবার সুযোগ আমাদের নেই। বিশ্বের বিভিন্ন দেশে সংবিধান মেনে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক একই ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম।

বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সভাপতি বরিকুল ইসলামের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মফিজুর রহমান, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন।