বিরাট-আনুশকা এখন ‘স্বর্গে’

প্রকাশিত

আসলে ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড সেনসেশন আনুশকা শর্মার গতিবিধি ধরতেই পারছে না মিডিয়া। তা না হলে, তাদের নিয়ে এত ভুল খবর কেন প্রকাশ হবে। বিয়ের বিষয়টি না হয় মিডিয়ার অগোচরেই হলো। তাই বলে মধুচন্দ্রিমাও। খবরে প্রকাশ, মুম্বাই ফিরেছেন নব-দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। গতকাল ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার নিজ দেশে ফিরেছেন তারা। সম্প্রতি এমনটাই প্রকাশ করা হয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। তবে, মজার ব্যাপার হলো- মুম্বাই নয়, এই জুটি আসলে মধুচন্দ্রিমায় গেছেন। তবে কোন দেশে তা এখনও জানা যায়নি। ধারণা করা হচ্ছে- কোন ইউরোপ কান্ট্রিতে গিয়েছেন তারা।
বিষয়টি নিশ্চিত করে আজ শুক্রবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন আনুশকা শর্মা। যেখানে দেখা যাচ্ছে- বরফের মাঝে দাঁড়িয়ে স্বামী বিরাটের সঙ্গে সেলফি তোলার পোজ দিয়েছেন তিনি। এর ক্যাপশনে ‘ব্যান্ড বাজা বারাত’খ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘স্বর্গে।’
গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন বিরাট-আনুশকা। আগামী ২১ ডিসেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে এই নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে উপস্থিত থাকবেন শুধু বলিউড ইন্ডাস্ট্রি ও ক্রিকেট তারকারা। এছাড়া আগামী ২৬ ডিসেম্বর দিল্লিতে আয়োজন করা হবে আরও একটি বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে থাকবেন ২ পরিবারের সকল সদস্য ও অন্য আত্মীয়-স্বজন।

Be the first to write a comment.

Leave a Reply