বিয়ের প্রলোভন দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত

 

নিজস্ব প্রতিবেদক-চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় সোমবার (১৪ সেপ্টেম্বর) বিনোদপুর এলাকা থেকে ধর্ষক দুলাল আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে ধর্ষিতার মা আকলিমা বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছিলেন।
মামলা সূত্রে জানা গেছে, বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের আবদুর রহিমের ছেলে দুলাল ওই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে গত শুক্রবার রাত ১০টার দিকে স্কুলছাত্রীর নিজ বাড়ি থেকে দুলাল তার বাড়িতে নিয়ে যায়। পরে রাতভর ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেছে। পরদিন ভোরে বিষয়টি টের পেয়ে দুলালের পরিবারের সদস্যরা ওই ছাত্রীকে বাড়ি থেকে বের করে দেয়। পরবর্তীতে বাড়িতে এসে ওই ছাত্রী তার মাকে ঘটনার বিষয়টি জানায়। এর প্রেক্ষিতে থানায় একটি মামলা করেন ধর্ষিতার মা। ধর্ষক দুলালের বিরুদ্ধে অভিযোগ রয়েছে ২০১৬ সালের ২রা ফেব্রæয়ারি মারপিটের ঘটনায় শিবগঞ্জ থানায় আরো একটি মামলা ছিল।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

Be the first to write a comment.

Leave a Reply