বেড়ায় ক্লাস রুমে ঢুকে ছাত্রকে পিটালেন আওয়ামী লীগ নেতা,আহত ছাত্র হাসপাতালে ভর্তি

প্রকাশিত

অলোক আচার্য,বেড়া (পাবনা) সংবাদদাতা:
বেড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল ম্যানেজিং কমিটি ও নতুন ভারেঙ্গা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য আরিফ সরদার ক্লাস রুমে ঢুকে ৪র্থ শ্রেনীর ছাত্র আনিসুর রহমানকে (৮) অমানবিকভাবে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত ছাত্র বেড়া স্বাস্থ্য কমপ্লেক্্র-এ ভর্তি চিকিৎসাধীন রয়েছে।
বেড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, নতুন ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান, বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত এবং স্কুলের প্রধান শিক্ষিকা হাসপাতালে আহত ছাত্রকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।
অভিযোগে জানা যায়, বেড়া উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের মরিচাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গত বুধবার ক্লাসের ফাঁকে খেলাকে কেন্দ্র করে ছাত্র-ছাত্রীদের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় স্কুলের ৪র্থ শ্রেনীর ছাত্রী আফরিন (৮) তার পিতা স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য আরিফ সরদারের কাছে নালিশ করে। মেয়ের নালিশ পেয়ে আরিফ সরদার স্কুলের ক্লাস রুমে ঢুকে আনিসুরের গলায় টিবি দিয়ে টেনেহিচরে বাইরে এনে পেটে ও মাথায় উপর্যুপরি লাথি ঘুষি মারতে থাকে। এ ঘটনা দেখে স্কুলের খন্ডকালীন শিক্ষক সামিউল দৌড়ে এসে বাঁধা দিলে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয় হয়। এ সময় তার চশমা ভেঙ্গে যায়। গুরুতর আহত আনিসুরকে উদ্ধার করে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্্র-এ ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে অবিভাবকেরা স্কুলে তাদের সন্তানদের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন।
মরিচাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাদিরা আরজু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ম্যানেজিং কমিটির সদস্য হয়ে স্কুলের ক্লাস রুমে ঢুকে ছাত্রকে ধরে এনে পিটানো ঘটনাটি অমানবিক। তিনি বিষয়টি উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করেছেন। হাসপাতালে গিয়ে চিকিৎসাধীন ছাত্রকে দেখেছেন এবং তার চিকিৎসার খোঁজখবর নিয়েছেন বলে জানান। খন্ডকালীন শিক্ষক সামিউল বলেন, তিনি মারপিটে বাঁধা দিয়েছিলেন। কিন্তু তাকে সরিয়ে দিয়ে আনিসুরকে অমানবিকভাবে মারা হয়।
নতুন ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ম্যানেজিং কমিটির সদস্য হয়ে ক্লাস রুমে ঢুকে শিশু শিক্ষার্থীকে মারপিট করা দুঃখজনক। এ ঘটনায় এলাকার মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থল সরেজমিন পরিদর্শন করেছে। তারা ঘটনার সত্যতা পেয়েছে বলে তিনি জানান।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন বলেন অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ভিকটিমের পিতা মোঃ ইউসুফ আলী বাদী হয়ে গতকাল শনিবার ম্যানেজিং কমিটির সদস্য আরিফ সরদারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।