বোয়ালমারীতে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

প্রকাশিত

 

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর প্রতিনিধি :
করোনা ভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ফারুক হোসেনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তিনি (চেয়ারম্যান)। শনিবার (১৮.০৪.২০) দুপুরে সাপ্তাহিক বোয়ালমারী বার্তা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। লিখিত বক্তব্যে তিনি উল্লেখ্য করেন, গত ১৭ এপ্রিল দুটি সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালে তার বিরুদ্ধে খাদ্য বান্ধব কর্মসূচির চাল আত্মসাতের সংবাদ প্রকাশিত হয়। এ অভিযোগটি তিনি সম্পূর্ণ মনগড়া ভিত্তিহীন দাবী করে বলেন, এলাকায় তার প্রতিপক্ষরা তাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা তথ্য সরবরাহ করেছে।
তিনি আরো বলেন, গত মার্চ মাসে খাদ্য বান্ধব কর্মসূচি ১০ টাকা কেজি দরে চাল দেওয়া শুরু হলে ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের তালিকা দেয়ার জন্য বলা হয়। এই তালিকা দেয়ার পর একই নাম একাধিক ডিলারের তালিকায় অন্তর্ভুক্ত হয়। বিষয়টি গুরত্ব দিয়ে তাৎক্ষনিকভাবে এপ্রিল মাসের চাল বিতরণ কার্যক্রম স্থগিত করি। পরে তালিকা সংশোধন করে উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ’র কাছে জমা দেওয়া হয়। কিন্তু এখনও চাল সংশ্লিষ্ট ডিলারদের কাছে রয়েছে; যেখানে চাল বিতরণ করা হয়নি সেখানে আত্মসাতের কোন প্রশ্নই ওঠে না। সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ করেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, বিষয়টি তদন্তের জন্য সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদকে দায়িত্ব দেওয়া হয়েছে।