ব্যাংককে সোহম-শুভশ্রীর ‘হানিমুন’

প্রকাশিত

বিনোদন ডেস্ক :টলিউডের অভিনয়শিল্পী সোহম চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। একাধিক সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। প্রেমেন্দু বিকাশ চাকি নির্মাণ করছেন ‘হানিমুন’ নামে চলচ্চিত্র। এতেও জুটি বেঁধেছেন তারা।

সিনেমাটির গল্পে সোহম-শুভশ্রীকে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে। গানের শুটিং করতে বর্তমানে তারা থাইল্যান্ডের ব্যাংককে অবস্থান করছেন। ব্যাংককের ভেনিস ডি ইরিস ও সানসেট ভ্যালি বিচ রিসোর্টে চলেছে গানের শুটিং।

সিনেমা প্রসঙ্গে পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন,  ‘‘সিনেমার গল্পটা বেশ মজাদার। কমেডি ঘরানার। সমরেশ বসুর ‘ছুটির ফাঁদে’ গল্প অবলম্বনে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। এতে বিপিন ও জয়ন্তীর নতুন বিয়ে হয়। কিন্তু কাজের চাপে তারা হনিমুনে যাওয়ার সময় পায় না। আর এ নিয়ে তাদের রোজ ঝগড়া হয়। অবশেষে তারা হানিমুনে গেল। আর ব্যাংককে গিয়ে একজনের সঙ্গে দেখা হয়। আর এ নিয়ে সিনেমার গল্প।’’

সোহম-শুভশ্রী ছাড়াও এতে অভিনয় করছেন রঞ্জিত মল্লিক, পার্থ সারথি, রুদ্রনীল ঘোষসহ অনেকে। পরিচালনার পাশাপাশি সিনেমাটির চিত্রগ্রাহক হিসেবেও কাজ করছেন এই নির্মাতা। সংগীত পরিচালনা করছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির টাইটেল সং।

দেখুন : ‘হানিমুন’ গানটি।