ভারতে এবার অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত

অনলাইন ডেস্ক-

একের পর এক আত্মহত্যার ঘটনা ঘটছে ভারতের চলচ্চিত্রাঙ্গনে।  সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।  এর মাত্র ৬ দিন আগে আত্মহত্যা করেন তার ম্যানেজার দিশা সালিয়ান।

এসব আলোচনার মধ্যেই আত্মহত্যা করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও মডেল সমীর শর্মা।  বুধবার রাতে মুম্বাইয়ের মালাডের বাড়ির রান্নাঘরে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

এর মধ্যেই ঝুলন্ত লাশ পাওয়া গেল আরও এক অভিনেত্রীর।  তিনি হলেন ভোজপুরি অভিনেত্রী অনুপমা পাঠক।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়িতে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, গত ২ আগস্ট আত্মহত্যা করেছেন তিনি। এর আগে দশ মিনিট ফেসবুক লাইভেও এসেছিলেন তিনি। এতে নিজের দুঃখের কথা প্রকাশ করেন এবং কাউকে বিশ্বাস না করার জন্য ভক্তদের বলেন।

অনুপমা বলেন, ‘যদি কোনও সমস্যার মুখোমুখি হন এবং আত্মহত্যার কথা চিন্তা করেন, যত কাছের বন্ধুই হোক আপনাকে ছেড়ে চলে যাবে। কারণ আপনার মৃত্যুর পর তারা কোনো ঝামেলায় জড়াতে চায় না। পাশাপাশি অন্যের সামনে আপনাকে হেয় করবে। কেউ আপনার বন্ধু নয় এবং নিজের সমস্যার কথা কাউকে বলবেন না।’

তিনি আরও বলেন, ‘নিজেকে এমন ব্যক্তিতে পরিণত করুন, যাকে সবাই বিশ্বাস করতে পারেন। কিন্তু কাউকে বিশ্বাস করবেন না। আমার জীবনের অভিজ্ঞতা থেকে এটি শিখেছি। মানুষ খুবই স্বার্থপর এবং অন্যের কথা ভাবে না।’

এছাড়া এই অভিনেত্রীর বাড়িতে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। এতে তিনি জানিয়েছেন, আর্থিক ও অন্য সমস্যার কারণে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন তিনি।