মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সুমন (১৫) নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার গুলিসাখালী বাজার সংলগ্ন সড়কে মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ পার্শবর্তী পাথরঘাটা উপজেলা বাদুরতলী গ্রামের সৌদি প্রবাসি জসিম খানের ছেলে।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, নিহত সুমন সোমবার বিকালে বোনের সাথে দেখা করতে পাথরঘাটার বাদুরতলী থেকে মঠবাড়িয়ায় আসে। দেখা শেষে বোনের বাড়ি থেকে রাত সাড়ে আটটার দিকে সুমন ও তার চাচাত ভাই জাহিদ ভাড়ায় চালিত মটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। মটরসাইকেলটি গুলিসাখালী বাজার সংলগ্ন মোড়ে পৌঁছালে সামনে থেকে অপর একটি মটর সাইকেলের হেডলাইটের আলোতে তাদের মটরসাইকেল চালক চোখে দেখতে না পেয়ে নিয়ন্ত্রন হারায়। এসময় সুমন মটরসাইকেল থেকে ছিটকে পরে গিয়ে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলে মারা যায়। ঘটনার পর দুর্ঘটনা গ্রস্ত মটরসাইকেল চালক তাদের ফেলে রেখে ঘটনা স্থল থেকে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা দেখতে পেয়ে নিহত সুমন ও তার চাচাত ভাইকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, লাশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠান হয়েছে।