মদনে চামড়াসহ গরু চোর আটক

প্রকাশিত

নেত্রকোনা সংবাদদাতা ঃ বুধবার দুপুরে নেত্রকোনার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামের কুখ্যাত গরু চোর মেরাজ আলীকে জবাইকৃত চোরাই গরুর চামড়াসহ আটক করেছে মদন থানার পুলিশ। এ নিয়ে গতকয়েক দিন ধরে এলাকায় ব্যাপক আলোচনা চলছিল। নোয়াগাঁও গ্রামের উল্লাদ মিয়া তার দুই গরু চুরির ব্যাপারে রোববার মদন থানায় একটি সাধারন ডায়েরি করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে ফতেপুর ইউপি চেয়ারম্যানসহ নায়েকপুর ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ রুদ্রশ্রী গ্রামে অভিযান চালিয়ে মেরাজ আলীসহ জবাইকৃত গরুর চামড়া আটক করে আলমশ্রী বাজারে নিয়ে আসে। জবাইকৃত গরুর মালিক নোয়াগাঁও গ্রামের উল্লাদ মিয়ার অপর গরুটি উদ্ধার করার জন্য চোর মেরাজ আলীকে জিজ্ঞাসাবাদ করতে থাকে। এ সময় মদন থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চোর মেরাজ আলী ও চামড়াটি থানায় নিয়ে আসে।

ফতেপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী জানান, গরুর মালিকের জবানবন্ধীনুযায়ী রুদ্রশ্রী গ্রাম থেকে চোর মেরাজ আলী ও জাবাইকৃত গরুর চামড়া আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

মদন থানার ওসি মোঃ শওকত আলী জানান, চোরাই গরুর চামড়াসহ চোর মেরাজ আলীকে আটক করা হয়েছে। মালিকের অপর গরুটি উদ্ধারের জন্য চেষ্টা করা হচ্ছে। আটক মেরাজ আলীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।