মাই অর্গানিক বিডিতে লাইফ অ্যান্ড হেলথের পণ্য মিলবে

প্রকাশিত

তথ্য ও প্রযুক্তি ডেস্ক: লাইফ অ্যাণ্ড হেলথ লিমিটেডের অনলাইন পার্টনার হলো মাই অর্গানিক বিডি ডটকম।

লাইফ অ্যাণ্ড হেলথ লিমিটেড থাইল্যাণ্ড থেকে খাদ্যের ক্ষতিকর কীটনাশক ও রাসায়নিক পদার্থ দূর করার জন্য ‘কার্বনগ্রীন’, শিশুদের জন্য মাছ, মাংস, সবজি, সিরিয়াল ও ফলমূলের নির্যাস সমৃদ্ধ খাবার ‘পিচি’ এবং থাইল্যাণ্ডের বিখ্যাত ‘দইখাম’ ব্র্যান্ডের আম, লিচু, স্ট্রবেরি, মিক্সড বেরি, মাল বেরি, টমেটো, মিক্সড টমেটো ও প্যাশন ফ্রুট এর অর্গানিক জুসসহ নানা ধরনের উন্নত মানের স্বাস্থ্য এবং জীবনযাত্রা পণ্য আমদানি করে থাকে। মাই অর্গানিক বিডি এসব পণ্য এখন থেকে তাদের অনলাইন শপের মাধ্যমে দেশিয় ক্রেতাদের কাছে বিপণন ও বিক্রি করবে।

এ লক্ষে লাইফ অ্যান্ড হেলথ লিমিটেডের সঙ্গে মাই অর্গানিক বিডি ডটকমের মধ্যে একটি চুক্তি সম্পন্ন হয়। লাইফ অ্যান্ড হেলথ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডা. নীলাঞ্জন সেন এবং মাই অর্গানিক বিডি ডটকমের প্রতিষ্ঠাতা সিইও শরীফুল আলম পাভেল এই চুক্তিতে স্বাক্ষর করেন।

লাইফ অ্যান্ড হেলথ লিমিটেড থাইল্যান্ডের ব্যাংকক হসপিটালের বাংলাদেশি সার্ভিস পার্টনার। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ই-মেডিসিন, টেলিমেডিসিন, গুরুতর রোগী স্থানান্তরসহ, রোগীর স্বাস্থ্য তথ্য (হেলথপ্রোফাইল) লিপিবদ্ধ করণসহ নানা ধরনের সেবা প্রদান করে আসছে। এছাড়াও প্রতিষ্ঠানটি বিখ্যাত আন্তর্জাতিক ব্র্যান্ডের স্বাস্থ্য পণ্য বাংলাদেশে আমদানি করে থাকে।

মাই অর্গানিক বিডি ডটকম, অর্গানিক খাবার এবং জীবনযাত্রা পণ্য অনলাইনে বিক্রি করে থাকে। ওয়েবসাইট: https://myorganicbd.com। প্রতিষ্ঠানটি একটি সামাজিক ব্যবসায় উদ্যোগ, যা বিষাক্ত খাদ্য গ্রহণের পরিণাম ও খাদ্যে বিষ মেশানোর বিরুদ্ধে লড়াই করছে। মানুষকে বিষাক্ত খাদ্যের পরিণাম সম্পর্কে সচেতন করতে প্রতিষ্ঠানটি বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহণ করছে।