মাগুরার মহম্মদপুরে গাঁজার গাছসহ এক ব্যক্তি আটক

প্রকাশিত

আশরাফ হোসেন পল্টু,মাগুরা জেলা প্রতিনিধি-
মাগুরার মহম্মদপুর থানা পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার মন্ডলগাতি গ্রামে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে বিশাল গাঁজার গাছসহ আবুল বাসার (৪০) এক গাঁজা চাষীকে আটক করা হয়েছে । আটককৃত ব্যক্তি ওই গ্রামের মতিয়ার রহমানের ছেলে ।
মহম্মদপুর থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে,উপজেলার মন্ডলগাতি গ্রামের বাসিন্দা আবুল বাসার (৪০) পুলিশের চোখকে ফাঁকি দিয়ে অধীক লাভের আশায় নিজ বসতঘরের পিছনে গাঁজার গাছ রোপন করে স্বযত্নে লালণ-পালন করে বড় করে তুলেছে এবং কিছুদিনের মধ্যেই বিক্রির উপযোগি হবে । এ সংবাদের ভিত্তিতে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাসের নির্দেশে এস,আই তারেক হাসান, এ,এস,আই কামরুল ইসলাম, এ,এস,আই মিজানুর রহমান, এ,এস,আই মাহফুজুর রহমান, এ,এস,আই আজিবর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৭টার দিকে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে বিশাল একটি গাঁজার গাছসহ বাড়ির মালিক আবুল বাসার (৪০) কে আটক করতে সক্ষম হন ।
এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস বলেন, আটককৃত ব্যক্তি অধীক লাভের আশায় নিজ বসতঘরের পিছনে গাঁজার গাছ রোপণ করেছিল । পুলিশ সংবাদ পেয়ে গাঁজার গাছসহ তাকে আটক করেছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইণে একটি নিয়মিত মামলা হয়েছে । আটককৃত ব্যক্তিকে মাগুরা আদালতে প্রেরণ করা হয়েছে ।