মাদারীপুরের কালকিনিতে র‌্যাব পরিচয়ে ঢুকে ইউপি সদস্যকে কোপালো দুর্বৃত্তরা

প্রকাশিত

 

মাদারীপুর সদর প্রতিনিধি –

মাদারীপুরের কালকিনিতে র‌্যাব পরিচয়ে এক ইউপি সদস্যকে কুপিয়েছে দৃর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় ওই ইউপি সদস্যকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোররাতে কালকিনি উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের দক্ষিণ বাঁশগাড়ি নতুনকান্দি ইউপি সদস্য আকতার শিকদারের নিজ বাড়িতেই এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোররাতে র‌্যাব পরিচয়ে ওই ইউপি সদস্যের বাড়িতে প্রবেশ করে ১৫ থেকে ২০ জন দৃর্বৃত্ত। পরে আকতার শিকদারকে কুপিয়ে আহত করে তারা। পরিবারের লোকজন বাধা দিতে আসলে বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় ইউপি সদস্যকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাঠানো হয় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে।

ইউপি সদস্যের বাবা মতি শিকদার বলেন, র‌্যাবের পোশাক পরে আমাদের বাড়িতে এসে হাতবোমার বিস্ফোরণ ঘটায় এবং আমার ছেলেকে মারাত্মকভাবে কুপিয়ে জখম করেছে। আমি এ হামলার দৃষ্টান্ত বিচার চাই।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এ ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি তদন্তে কাজ শুরু করেছে থানা পুলিশের পাশাপাশি জেলার পুলিশের সদস্যরা।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমানডার (অতিরিক্ত পুলিশ সুপার) মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, র‌্যাবের পোষাকে ইউপি সদস্যের উপর হামলা ঘটনায় কারা জড়িত বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।