মাদারীপুরে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রকাশিত

মাদারীপুর প্রতিনিধি-
মাদারীপুর ইটেরপুল পিডিবি’র সম্মুখে বুধবার (২৮/০৮/২০১৯) সন্ধ্যায় জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২০০৪ সনে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত পরিবারের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর দীর্ঘ সময় আলোচনা করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে।
অনুষ্ঠানে প্রধান আলোচক জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো: খালিদ হোসেন ইয়াদ, সহ সভাপতি আজাদ মুন্সী হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়া আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবু শরীফ সহ যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রমিক নেতা মো: নাসির উদ্দিন আকন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, মাদারীপুর জেলা করাতকল শ্রমিক ইউনিয়ন, সদর উপজেলা ফার্নিচার শ্রমিক ইউনিয়ন, বাংলাদেশ তাঁতীলীগ, ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন এর নেতৃবৃন্দ সহ শ্রমিকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোকলেচুর রহমান। আলোচনা সভা শেষে দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।