মাদারীপুরে জেলা প্রশাসকসহ ৬ জনের বিরুদ্ধে দায়ের করা দুটি মামলাই খারিজ

প্রকাশিত

 

নিজস্ব প্রতিবেদক-
অবশেষে মাদারীপুর জেলা প্রশাসকসহ ৬ জনের বিরুদ্ধে দায়ের করা দুটি মামলাই রবিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত খারিজ করে দিয়েছেন।
এর আগে গত ১ সেপ্টেম্বর দুইজন ঠিকাদার ব্যবসায়ীর কাজে ব্যবহৃত মাটি ভরাটের চারটি ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে ফেলা ও আটটি অন্য মেশিন পিটিয়ে ভাংচুর করে ক্ষতিসাধন করার অভিযোগ এনে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনসহ ৬ জনের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেট আদালতে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছিল। মামলা দুটির বাদী ছিলেন জেলার শিবচর উপজেলার ডাইয়ারচর গ্রামের মনির সরদার এবং সাদুল্লা বেপারীকান্দি গ্রামের সরোয়ার বেপারী।
এব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো. আজহারুল ইসলাম জানান, আদালত মামলা দুটি খারিজ করে দিয়েছে। ফলে মামলার যারা বিবাদী ছিলেন তাদের আর আইনগত ঝামেলা থেকে রেহাই পেলেন।
উক্ত মামলার বিবাদী ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন বাচ্চু, শিবচরের সহকারী কমিশনার ভূমি মো. রফিকুল ইসলাম, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইউসুফ হোসেন, সার্ভেয়ার মো. রাসেল হোসেন ও এমএলএসএস বাবুল মিয়া।
এব্যাপারে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন বলেন, শুনেছি মামলা দুটো খারিজ হয়ে গেছে। তবে এখনো আদেশের কপি হাতে পাইনি। হাতে পাওয়ার পর এবিষয় কথা বলবো।

 

Be the first to write a comment.

Leave a Reply