মানিকগঞ্জ পৌর নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ বিএনপি প্রার্থীর

প্রকাশিত

মানিকগঞ্জ প্রতিনিধি-
মানিকগঞ্জ পৌর নির্বাচনে ভোট কারচুপির অভিযোগেনিবাচন স্থগিত রেখে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপি প্রার্থী মোঃ আতাউর রহমান আতা।
সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর ৩ টায় বিএনপি প্রার্থী মোঃ আতাউর রহমান আতা তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে এই দাবি জানান।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, পৌরসভার ২৫টি কেন্দ্রের সকল কেন্দ্রের সকাল ৯ টার পর হতে বিএনপির এজেন্টদের ভয়-ভীতি প্রদর্শন করে বের করে দিয়ে নৌকা প্রতীকের বটমে জোর করে ভোট গ্রহণ করছে। কয়েকটি কেন্দ্রে কিছু সংখ্যক ইভিএমে বটম চাপ দিয়ে ধানের শীষের প্রতীক পাওয়া যায় নাই বলে এজেন্টদের অভিযোগ রয়েছে। এই প্রক্রিয়ায় নির্বাচন জনসাধারণের কাছে গ্রহণযোগ্য নয়। সে জন্য অদ্যকার প্রহসনের পৌর নির্বাচন স্থগিত পূর্বক পুনরায় ভোট গ্রহণের ব্যবস্থা নেওয়া ও তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।
সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট জামিলুর রশিদ খান, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট আজাদ হোসেন খান।
এ সময় উপস্থিত ছিলেন জলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোতালেব হোসেন, জেলা বিএনপির সদস্য এ্যাডভোকেট মহিউদ্দিন স্বপন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান খান, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আব্দুল করিম, মাসুদ রানাসহ বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ।