মিনিট্রাকে তল্লাসী চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ চালক, হেলপার আটক করে পুলিশ

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক-

নাটোরের গুরুদাসপুরে রবিবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে দুইজনকে আটক করেছে। উপজেলার কাছিকাটা টোলপ্লাজার সামনে একটি মিনিট্রাকে তল্লাসী চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিলসহ এই দুইজনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতদের সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে নাটোর কারাগারে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলামের নেতৃত্বে এসআই মজিদ, এসআই কালাম ও এএসআই রুবেল সঙ্গীয় ফোর্সসহ কাছিকাটা টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা কারার সময়ে চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী মিনিট্রাকে (ঢাকা মেট্রো-এনএ-২০-৩৮০১) তল্লাসী চালায়। এসময় ট্রাকে থাকা ৪টি ট্রাঙ্কের মধ্যে রাখা তুলার বস্তায় সাজানো ৫০০ বোতল ফেন্সিডিল দেখতে পায়। পরে পুলিশ ওই ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গার দৌলদিয়া গ্রামের আব্দুল গাফফারের ছেলে মনিরুজ্জামান ওরফে দোয়েল (৩০) ও হেলপার লতিডাঙ্গা গ্রামের টগরকে (১৪) আটক করে থানায় নিয়ে যায়।

ওসি মোজাহারুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

Be the first to write a comment.

Leave a Reply