মুক্তিযোদ্ধাদের জন্য সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়-জেলা প্রশাসক বাগেরহাট

প্রকাশিত
 সোহেল রানা বাবু-
 যাদের জন্য অর্জিত হয়েছে স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র এই স্বপ্নের বাংলাদেশ সেই বীর মুক্তিযোদ্ধাদের আমার দপ্তরে সর্বোচ্চ অগ্রাধিকার ও গুরুত্ব দেওয়া হয়ে থাকে। সেই সঙ্গে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করি স্বাধীনতার মহা-নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। জেলা প্রশাসন বা উপজেলা প্রশাসনের কোথাও কোন অনিয়ম দূর্নীতি বরদাস্ত করা হবে না। জাতির জনকের আদর্শ ধারন করে সে অনুযায়ী মানুষের সেবায় আমাদেরকে নিবেদিত থাকতে হবে।
২৪/০২/২০২১বুধবার দুপুরে মোল্লাহাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক আ.ন.ম. ফয়জুল হক।
উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীনের সভাপতিত্বে নবাগত জেলা প্রশাসকের সাথে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহিনুল আলম ছানা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি কালিপদ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস, অধ্যক্ষ এল জাকির হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জগন্নাথ চন্দ্র।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ বিনয় কৃষ্ণ মন্ডল, কৃষি কর্মকর্তা মোঃ আবুল হাসান, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাওঃ মোঃ আসগর আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোছাঃ কামরুন্নেছা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ কামাল হোসেন, প্রধান শিক্ষক এস,এম, ফরিদ আহমেদ, ইউপি চেয়ারম্যান সিকদার উজির আলী, হায়দার মামুন, শেখ রফিকুল ইসলাম, মুন্সি তানজিল হোসেন ।প্রেস ক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভাপতি শেখ সোহেল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, শ্রমিকলীগ সাধারণ সম্পাদক শেখ সোহাগ,সাংবাদিক এস,এম, মিজানুর রহমানসহ এলাকার বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন দপ্তর প্রধান, জনপ্রতিনিধি ও সূধীজন।
এর পূর্বে জেলা প্রশাসক সকাল ১০টায় মোল্লাহাটের চর-দারিয়ালা এলাকায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেয়া গৃহ (আবাসন) পরিদর্শন করেন।
সকাল ১১টায় আমার বাড়ি আমার খামার প্রকল্পের আয়োজনে ২নং চুনখোলা ইউনিয়ন পরিষদ চত্বরে চুনখোলা বাজার গ্রাম উন্নয়ন সমিতির সদস্যদের সাথে মতবিনিময় সভা শেষে
 উপজেলা প্রশাসনের আয়োজনে দুপুর ১২টায় সরকারি ওয়াজেদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্রীদের আত্মরক্ষার কৌশল বিষয়ক প্রশিক্ষণ উদ্বোধন করেন। এসময় জেলা প্রশাসক বলেন এই প্রশিক্ষনের মাধ্যমে ছাত্রীদের আত্মরক্ষার কৌশল অর্জনের সাথে সাথে মনোবলও অর্জিত হবে বা বেড়ে যাবে। তাই পর্যায়ক্রমে সকল ছাত্রীদের এ প্রশিক্ষণ গ্রহণ করা বিশেষ প্রয়োজন।