মুম্বাইয়ে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন জয়া

প্রকাশিত

ভারতের ‘জি সিনে অ্যাওয়ার্ডস’ পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। ‘বিসর্জন’ ছবির জন্য এবার ভারতে তিনি এই সম্মাননা পেলেন।

তিনি হয়েছেন সেরা অভিনেত্রী আর  ‘বিসর্জন’ ছবিটি পেয়েছে সেরা ছবির পুরস্কার।তামিল ভাষার চলচ্চিত্র নির্মাতা অশ্বিনী তিওয়ারি আজ মঙ্গলবার সন্ধ্যায় মুম্বাইয়ে বিকে গ্রাউন্ডসে জয়ার হাতে পুরস্কার তুলে দেন। এমন সম্মাননা প্রাপ্তিতে জয়া কলকাতার নির্মাতা কৌশিক গাঙ্গুলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একইসাথে টিম মেম্বারদেরও ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেত্রী।

নায়িকা হিসেবে টলিউডে বছরের সেরা দুটি নাম জয়া আহসান ও সোহিনী সরকার। কলকাতায় এ বছর জয়া আহসানের গুরুত্বপূর্ণ সিনেমা ‘বিসর্জন’। এতে জয়া তার দাপট দেখিয়েছেন। যা এ বছর কলকাতার অন্য কোনো নায়িকা দেখাতে পারেননি বলে মনে করছেন টলিউডের চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এই সিনেমাটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার থেকে ইফিতি স্কিনিং, পাশাপাশি শহুরে দর্শকরাও সিনেমাটি দেখতে উপচে পড়েছিলেন প্রেক্ষাগৃহে।

এ বছর তার ‘বিসর্জন’ সিনেমাটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। এছাড়া এই সিনেমার জন্য ইন্টারন্যাশনাল বাংলা ফিল্ম অ্যাওয়ার্ড (আইবিএফএ) ২০১৭-এর সমালোচক বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেন জয়া আহসান।

Be the first to write a comment.

Leave a Reply