মুরাদনগরে ২ দিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন!

প্রকাশিত

কুমিল্লা সংবাদদাতা: কুমিল্লা মুরাদনগর উপজেলায় ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, ২ দিন ব্যাপী বিজ্ঞান মেলা এবং ৩৯তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের শুভ উদ্বোধন করা হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা কবি নজরুল মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজিত এ মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাইয়ুম খসরু।
সহকারি কমিশনার (ভূমি) রায়হান মেহবুবের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদারের স ালনা উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা।
এ সময আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা মমতাজ বেগম, মুক্তিযুদ্ধকালিন কমান্ডার মো: গিয়াশ উদ্দিন, উপজেলা ভারপ্রাপ্ত পল্লী উন্নয়ন কর্মকর্তা সফিকুল ইসলাম, পাহাড়পুর ইউনিয়ন চেয়ারম্যান ছামাদ মাঝি, রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম, বাশঁকাইট পিজে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, যাত্রাপুর একে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।