মেসি মালাগার বিপক্ষে খেলবেন না

প্রকাশিত

খেলাধুলা ডেস্কঃ চলতি মৌসুমে লা লিগায় এখনো কোনো ম্যাচে একাদশের বাইরে ছিলেন না লিওনেল মেসি। তবে লিগে আজ মালাগার বিপক্ষে ম্যাচে দেখা যাবে না তাকে। ব্যক্তিগত কারণে শেষ সময়ে বার্সা একাদশ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন আর্জেন্টাইন এ তারকা।

আজ মালাগার মাঠে মেসির না খেলার কথা নিশ্চিত করেছে বার্সেলোনা। ক্লাবের অফিসিয়াল টুইট বার্তায় এ কথা জানানো হয়েছে। মেসির পরিবর্তে আজ মাঠে নামবেন ইয়েরি মিনা।

মেসির তৃতীয় সন্তানের বাবার হওয়ার কথা আগেই জানা গিয়েছিল। ধারনা করা হচ্ছে দিনক্ষণ ঘনিয়ে আসায় স্ত্রী অ্যান্তেনেল্লা রোকুজ্জোর পাশে থাকতেই নাকি একাদশ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার।

তবে অনেকেই মনে করছেন চ্যাম্পিয়নস লিগে চেলসির বিপক্ষে সেরাটা পেতেই নাকি বিশ্রামে রাখা হয়েছে দলের সেরা তারকা মেসিকে। মঙ্গলবার ইউরোপ সেরার লড়াইয়ে শেষ ষোলোর ফিরতি লেগে ঘরের মাঠে চেলসিকে স্বাগত জানাবে বার্সা।

মৌসুমের শুরু থেকেই এবার দারুণ ফর্মে মেসি। নিজের সব শেষ পাঁচ ম্যাচে সমান সংখ্যক গোলের পাশাপাশি সতীর্থদের দুই গোলে সহায়তা ছিল তার। এছাড়া চলতি মৌসুমে সব প্রতিযোগতায় ৩২ গোলের সঙ্গে ১৬টি অ্যাসিস্ট রয়েছে পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকার।