মেয়েকে নিয়ে প্যারিসে ঐশ্বরিয়া

প্রকাশিত

সিক্স ডেস্ক: বিশ্বকাপ থেকে পছন্দের দল ব্রাজিল ছিটকে গেলেও বিশ্বকাপের বাবা অমিতাভ বচ্চনকে নিয়ে রাশিয়ার মাঠে উপস্থিত ছেলে অভিষেক বচ্চন। আগামী ১৫ জুলাই স্বচক্ষে দেখবেন ফ্রান্স ও ক্রোয়েশিয়ার ফাইনাল ম্যাচটি। আর এদিকে মেয়েকে নিয়ে প্যারিস চষে বেড়াচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন!

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন বর্তমানে অবস্থান করছে প্যারিসে। সুইজ্যারল্যান্ডের বিলাসবহুল ঘড়ির ব্র্যান্ড লংগিনস এর এক ফটোশুটে অংশ নিতে সেখানে গিয়েছেন অ্যাশ।

আর তার এই যাত্রায় তার সঙ্গী হয়েছেন মেয়ে আরাধ্য ও মা বৃন্দা রাই। আর তাই তো ঐশ্বরিয়ার হাতেরকাজ শেষ হতে না হতেই মেয়েকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন প্যারিসের বিভিন্ন দর্শনীয় স্থান।

প্যারিসে যেহেতু ঘোরা হচ্ছে সুতরাং ডিজনিল্যান্ড তো যেতেই হবে মেয়েকে নিয়ে। তার ব্যত্যয়ও হয়নি। আর তাই তো ডিজনিল্যান্ডেগিয়ে মেয়ের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। যেখানে দেখা যাচ্ছে, ডিজনিল্যান্ডের সামনে দাঁড়িয়ে মা-মেয়ে একে অপরের ঠোঁটে চুমু দিচ্ছে।

এদিকে দীর্ঘ ১৭ বছর পর ‘ফান্নে খান’ ছবির মাধ্যমে আবারও একসাথে দেখা যাবে অনিল কাপুর ও ঐশ্বরিয়াকে। অতুল মঞ্জেকার পরিচালিত ‘ফান্নে খান’ ছবির কাজ নিয়েই বর্তমানে ব্যস্ত রয়েছেন অ্যাশ। বুধবার (১১ জুলাই) ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির প্রথম গান। ‘মোহাব্বাত’ শিরোনামের এই গানটি এরইমধ্যে বেশ সাড়া ফেলেছে।