মৌলভীবাজারের কুলাউড়ায় শিক্ষকদের সম্মাননা ও প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

প্রকাশিত
(মৌলভীবাজার) প্রতিনিধি: কুলাউড়া উপজেলার ব্রাহ্মনবাজার জালালাবাদ উচ্চ বিদ্যালয় এসএসসি (১৯৯৫ ব্যাচের) শিক্ষার্থীদের উদ্যোগে স্কুলের প্রাক্তন শিক্ষকদের সম্মাননা এবং প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
রোববার দুপুরে স্কুল মিলানায়তনে ১৯৯৫ ব্যাচের আহবায়ক আব্দুল কাইয়ূম মুহিবুর রহমানের সভাপতিত্বে ও সদস্য জিয়াউল ইসলাম জিয়া এবং মনসুর আহমদ মিলাদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন।
সংবর্ধিত প্রাক্তন শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোজ কুমার চৌধুরী,সিনিয়র শিক্ষক আব্দুল মোক্তাদির,গোলাম কিবরিয়া,আব্দুল খালিক,এম এ মনাফ,ফয়জুর রহমান ছুরুক,আবু লেইছ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মুজাহিদুল ইসলাম।
এছাড়াও বক্তব্য রাখেন স্কুলের শিক্ষিকা রিপা বেগম,আব্দুস ছবুর।
অনুষ্টানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ৯৫ ব্যাচের যুগ্ম আহবায়ক আশুতুষ দাস, ৯৫ ব্যাচের সদস্য সালেহ আহমদ। এসময় উপস্থিত ছিলেন ৯৫ ব্যাচের সদস্য সুদ্রিপ দাস,সালাউদ্দিন আহমদ,সাধন দেব,সাইফুর রহমান রুবেল,আব্দুল মোনাইম,রুবেল আহমদ,ডাঃ পলাশ  দাস,বিজিত ভট্রাচার্য্য চন্দন ও আব্দুস সালাম প্রমুখ। অনুষ্টান শেষে চার জন প্রতিবন্ধির মধ্যে হুইল চেয়ার বিতরণ ও একজন প্রতিবন্ধির মধ্যে ক্রেচভর প্রদান করা হয়।