মৌলভীবাজারে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত

আবদুল আহাদ, মৌলভীবাজার-
মৌলভীবাজারের কুলাউড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধŸ- ১৭) এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (৮ সেপ্টম্বর) বিকালে কুলাউড়া নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। যুব ও ক্রীড়া মন্ত্রনায়লের উদ্যোগে এবং কুলাউড়া উপজেলা প্রশাসন আয়োজিত উক্ত ফুটবল টুর্নামেন্টর শুভ উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম। এতে সম্মানিত অতিথির বক্তব্য দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুর রউফ।
কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. সাদি উর রহিম জাদিদ এর সভাপতিত্বে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) আশরাফুর রহমান, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মূসা, কুলাউড়া পৌরসভার মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, ভুকশিমইল ইউপির চেয়াম্যান আজিজুর রহমান মনির, ভাটেরা ইউপির চেয়ারম্যান নজরুল ইসলাম, কুলাউড়া পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল আহমদ শামীম প্রমুখ।
উল্লেখ্য, উপজেলার ১৩ ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে এ টুর্নামেন্টর শুরু হয়েছে। উদ্বোধনী খেলায় কুলাউড়া পৌরসভা এবং ভুকশিমইল ইউনিয়ন পরস্পরের সাথে মোকাবেলা করে। নির্ধারিত সময়ে কোন দলই কাঙ্খিত গোল পায়নি। পরবর্তীতে টাইব্রেকারে ভুকশিমইকে হারিয়ে পৌরসভা জয় লাভ করে।