ময়মনসিংহে দ্বিতীয় দিনের মতো চলছে অবৈধ উচ্ছেদ অভিযান

প্রকাশিত

মো: মঈন উদ্দিন রায়হান,ময়মনসিংহ-
ময়মনসিংহে দ্বিতীয়দিনের মতো চলছে অবৈধ উচ্ছেদ অভিযান| মঙ্গলবার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরীর ব্রীজ মোড় ও মালগুদাম এলাকায় অবৈধ উচ্ছেদ অভিযান চলে | এবং বুধবার সকাল থেকে ঢাকা- ময়মনসিংহ ফোর লেন মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করে সড়ক ও জনপথ অধিদপ্তর |

বুধবার সকালে ময়মনসিংহ সড়ক ও জনপথের উদ্যোগে চরপাড়া এলাকা থেকে শুরু করে মাসকান্দা বাইপাস মোড়,শিকারীকান্দায় এ অভিযান চালানো হয়। সড়ক ও জনপথে নিবার্হী প্রকৌশলী মাসুদ খান বলেন, সড়ক ও জনপদে সকল সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে পর্যায় ক্রমে। ময়মনসিংহ থেকে গাজিপুর মহাসড়ক পর্যন্ত । এ সময়ে উপস্থিত ছিলেন নিবার্হী ম্যাজিস্ট্র তরিকুল ইসলাম,ফায়ার সার্ভিসের লিডার মুশফিকুর রহমান, সহকারী প্রকৌশলী আঃ কাদেরসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা এবং বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এর আগে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক ও সাবেক পৌর মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র নির্দেশে মঙ্গলবার নগরীর মালগুদাম ও পাটগুদাম ব্রীজমোড়ের অধৈস্থাপনাগুলোতে উচ্ছেদ অভিযান চালানো হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন (উপ-সচিব) জানান,

নগরীর পাটগুদাম ব্রীজ মোড় এলাকায় ও স্টেশন রোডের মালগুদাম এলাকায় অবৈধভাবে গড়ে উঠা ৩৯টি দোকানপাট, অবৈধ পাবলিক টয়লেট, ড্রেনেজ ব্যবসা বন্ধ করে বিভিন্ন অবৈধ স্থাপনা বোল্ডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়। এতে কর্পোরেশনের জায়গা অবৈধভাবে দখলমুক্ত করা হয়।