যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় গোলাগুলি, নিহত ৪

প্রকাশিত

ডেস্ক : যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি ভিডিও গেইম টুর্নামেন্টে গোলাগুলির খবর পাওয়া গেছে। গোলাগুলিতে কমপক্ষে চারজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও বেশ কয়েকজন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে। রোববার জ্যাকসনভিল ল্যান্ডিংয়ের একটি রেস্তোরাঁয় অনলাইনে এই টুর্নামেন্ট চলার সময় গোলাগুলি হয় বলে স্থানীয় পুলিশ জানিয়েছে।

সিএনএনসহ আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোর খবর থেকে জানা গেছে, স্থানীয় সময় রোববার বিকেলে জ্যাকসনভিলের একটি রেস্টুরেন্টে ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ভিডিওগেমস টুর্নামেন্ট সরাসরি দেখানো হচ্ছিল। এ সময় এক বন্দুকধারী ঢুকে অতর্কিতে গুলি চালায়। এতে কমপক্ষে ১১ জন গুলিবিদ্ধ হন, যাদের মধ্যে চারজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

তবে স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, গোলাগুলিতে ১৪ জন গুলিবিদ্ধ হয়েছেন, যার মধ্যে চারজন মারা গেছেন। গুলিবিদ্ধ বাকি ১০ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পর স্থানীয় একটি আইন প্রয়োগকারী সংস্থার প্রাথমিক রিপোর্টে বলা হয়, বন্দুকধারীদের গুলিতে কমপক্ষে ১১ জন গুলিবিদ্ধ হয়েছেন, যাদের মধ্যে চারজন ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া অনেককে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত এক সন্দেহভাজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে এ ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

এদিকে এক টুইট বার্তায় ঘটনাস্থলের আশপাশ থেকে লোকজনকে দূরে থাকার অনুরোধ জানিয়েছে জ্যাকসনভিল শেরিফ অফিস। সন্দেহভাজন একজন গুলিতে নিহত হয়েছে বলে জ্যাকসনভিল শেরিফ অফিস টুইটারে জানিয়েছে।

ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ভিডিওতে ফুটবল ভিডিও গেইম চলার মধ্যে কয়েকটি গুলির শব্দ শোনা গেছে, সেই সঙ্গে গেইমারদের চিৎকারও শোনা যায়।

স্থানীয় সাংবাদিকরা জানিয়েছে, বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে রয়েছে, পুলিশের সঙ্গে ফায়ার সার্ভিসের কর্মীরাও রয়েছেন সেখানে। আশাপাশের রাস্তাগুলো পুলিশ বন্ধ করে দিয়েছে।