যে ভিডিও নাড়া দিলো সবাইকে

প্রকাশিত

একটি সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। চোখের পলকে ঘটে যাওয়া হৃদয় বিদারক এক দুর্ঘটনা ধরা পড়ে ওই ভিডিও-তে, আর ঘটনাটি বিস্মিত ও আতঙ্কিত করেছে তাদের সবাইকে যারা এটি দেখেছেন। ভিডিওটি কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার।

হৃদয় নাড়া দেয়া ওই ভিডিও-তে দেখা যায়, একটি বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে যায় একটি শিশু। পরে সেই শিশুটিকে আর বাঁচানো যায়নি। আজই ঢাকার একটি হাসপাতালে মারা গেছে আট মাসের শিশুটি। আট মাসের এই শিশুটির নাম আকিফা।

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ভিডিওটির সত্যতা নিশ্চিত করে বলেছেন, ভিডিওতে যা দেখা যাচ্ছে ঠিক সেটিই ঘটেছে।

ভিডিওতে দেখা যায়, একটি বাস দাঁড়িয়ে আছে সড়কে। আর বাসটি যে পাশে দাঁড়িয়ে আছে তার উল্টো দিক থেকে শিশু কোলে এক নারী রাস্তা পার হচ্ছিলেন। তিনি যখন রাস্তার অর্ধেক পার হয়ে বাসটির সামনে দিয়ে ফুটপাতে উঠবেন, ঠিক তখনই দাঁড়িয়ে থাকা বাসটি চালাতে শুরু করেন চালক। মুহূর্তের মধ্যেই বাসের ধাক্কায় কোল থেকে ছুটে রাস্তায় পড়ে শিশুটি। ভিডিওতে দেখা যায় বাসটি না থেমেই চলে যাচ্ছে, আর ওই নারী নিজেই রাস্তা থেকে তুলে নিচ্ছেন শিশুটিকে।

কী দেখা যাচ্ছে ভিডিওতে? (আপনার সহ্য নাও হতে পারে।)

ভিডিওটি সংগৃহীত