যৌনতা নির্ভর ওয়েব সিরিজে রেচেল

প্রকাশিত

দাম্পত্যে সুখী নয় স্ত্রী। স্বামীও স্ত্রীয়ের আবদার মেটাতে না পেরে হতাশ। এরমধ্য়েই পার্টনার বদল করার ফন্দি আঁটে দু’জনে। আর তা করতে গিয়েই একাধিক ঘটনায় জড়িয়ে পরে তারা। কমেডি মোড়া গল্প নিয়ে হইচই অ্যাপে আসছে মিসম্যাচ। ওয়েব সিরিজটির পরিচালনা করছেন সৌমিক চ্যাটার্জি। অভিনয় করছেন রাজদীপ গুপ্ত, রেচেল, মৈনাক ব্যানার্জি ও সুপর্ণা মালাকার।

মিসম্যাচের অভিনেত্রী রেচেল বলেন, গল্পে আমার চরিত্রের নাম ডায়না। চরিত্রটা খুব স্ট্রং ও ডায়নামিক। সে অয়নকে ভালোবাসে। এদিকে অয়ন বিবাহিত। সে তার স্ত্রীকে আবার খুব ভালোবাসে। কিন্তু, তাদের দাম্পত্য, সেক্সলাইফ একেবারে সুখকর বয়। ফলে নিজেদের মধ্যেই ঝামেলা চলতে থাকে। নানা ধরনের সমস্যার মধ্যেও পড়ে। এই নিয়েই তৈরি হয়েছে মিসম্যাচ। এই বিষয় আগেও ছবি হয়েছে। তবে এখানে একটা থ্রিলার পার্ট আছে।

পরিচালক সৌমিক চ্যাটার্জি বলেন, মিসম্যাচ গল্পের বিষয় এক দম্পতিকে কেন্দ্র করে। তারা তাদের সেক্স লাইফে একেবারে খুশি নয়। তারা পার্টনার বদলের সিদ্ধান্ত নেয়। এরপরই একাধিক ঘটনা ঘটতে থাকে। এর আগে ওয়েব সিরিজ়ে এই বিষয় দেখানো হয়নি। মোট পাঁচটি পর্বে গল্পটি রয়েছে। শুটিং কলকাতা ও মন্দারমনিতে হয়েছে। পাঁচটি গানও রয়েছে।”