রাজধানীতে বিদেশী মদ ও বিয়ারসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১!

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,চ্যানেল সিক্সঃ র‌্যাব-১ এর সদস্যরা রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকা থেকে ১০২ বোতল বিদেশী মগ ও ১৬ ক্যান বিয়ার সহ আব্দুর রাব্বি হাসান (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় র‌্যাব সদস্যরা ২টি মোবাইল ফোন, ১টি কালো রংয়ের মানি ব্যাগ ও মাদক বিক্রির ৪ হাজার মাত্র টাকা উদ্ধার করে।

উত্তরা পশ্চিম থানার সেক্টর-১৪, রোড নং-১৯ বাসা নং-৭২ এর গ্রাউন্ড ফ্লোর, ১/বি একটি ফ্ল্যাট বাসা থেকে রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বিপুল পরিমান মদ ও বিয়ার সহ তাকে অাটক করে র‌্যাব-১।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যা্ন্ট কর্ণেল সারওয়ার বিন কাসেম আজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১ ,উত্তরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন ও সহকারী পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন এর নেতৃত্বে রোববার মধ্যরাতে র‌্যাব-১ এর সদস্যরা গোপন সংবাদে খবর পেয়ে উত্তরা পশ্চিম থানাধীন ১৪নং সেক্টর এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। পরে র‌্যাব-১ এর সদস্যরা জানতে পারে যে, উত্তরা পশ্চিম থানাধীন সেক্টর নং-১৪, রোড নং-১৯, হাউজ নং-৭২ এর সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর টীমের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে আব্দুর রাব্বি হাসান (২২) নামে এক মাদক ব্যবসায়ী১০২ বোতল বিদেশী মগ ও ১৬ ক্যান বিয়ার সহ হাতেনাতে গ্রেফতার করে।

জানা যায়, ধৃত মাদক ব্যবসায়ী আব্দুর রাব্বি হাসান এর পিতার নাম- মৃত মশিউর রহমান বিশ্বাস, সাং-শ্রীফলতলা, থানা ও জেলা- নড়াইল। বর্তমানে রাব্বি হাসান উত্তরা সেক্টর-১৪, রোড নং-১৯ বাসা নং-৭২ এর গ্রাউন্ড ফ্লোর, ১/বি ভাড়া থাকেন।

জিজ্ঞাসাবাদে সে নিজেকে একজন পেশাদার মাদক ব্যবসায়ী হিসেবে স্বীকার করে।

মাদক ব্যবসায়ী র‌্যাবকে জানায়, সে বাসায় গার্মেন্টেস ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা পরিচালনা করে। সে দীর্ঘ দিন যাবৎ রাজধানীর উত্তরা এলাকাসহ বিভিন্ন এলাকায় অবৈধ ভাবে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছে র‌্যাব-১।