রাজধানীতে হোলি উৎসবে ছুরিকাঘাতে কলেজ ছাত্র খুন!

প্রকাশিত

ডেস্ক রিপোর্ট: রাজধানীর পুরান ঢাকা শাঁখারিবাজার ভিক্টোরিয়া পার্ক গলিতে হোলি উৎসবে গিয়ে মোহাম্মদ রনক (১৯) নামের এক কলেজ ছাত্র খুন হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়,  ছুরিকাঘাত করা হয় তাকে, এসময় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ১টায় তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোহাম্মদ রনক (১৯) আজিমপুর নিউ পল্টন লাইন স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীার্থী ছিলো। থাকতো কামরাঙ্গীরচর রনিমার্কেট এলাকায়।

রনকের বন্ধু মাসুম জানান, হোলি উৎসবে অংশগ্রহণ করতে ৪ মেয়ে বন্ধুসহ ৮ জন পুরান ঢাকার শাঁখারিবাজার এলাকায় যায়। হোলি খেলার পর আবার ভিক্টোরিয়া পার্ক গলি দিয়ে যাচ্ছিলো তারা। এ সময় ১৫-২০ জন ছেলে রনককে মারতে মারতে ধরে নিয়ে যাচ্ছিলো। কিছুদূর নেয়ার পর তার ডান পায়ে ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্ধু মাসুম আরো জানায়, ওই এলাকায় মেয়েলি ব্যাপারে ঝামেলা চলছিলো রনকের।

ছেলের মৃত্যু সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন রনকের মা হেনা বেগম।

তিনি জানান, সকালে কোচিং থেকে বাসায় ফেরে সে। এরপর পুরান ঢাকার হোলি উৎসবে যাবে বলে বাসা থেকে বের হয়। এরপর আমি শুনি তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সুমন

তিনি জানান, কী কারণে তাকে হত্যা করা হয়েছে এখনও তা জানা যায়নি। তবে যারা হোলি খেলার আয়োজন করেছে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।