রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিতে বিকাশকর্মী খুন! ডেমরায় আহত ১!

প্রকাশিত

শেখ রাজীব হাসান আকাশ,উত্তরাঃ রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আলামিন (২৪) নামক বিকাশকর্মী খুন হয়। এসময় ছিনতাইকারীরা বিকাশকর্মীর কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে যায়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী হোসেন খান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পাঁচ নম্বর সেক্টরের ১/এ সড়কে এ ঘটনা ঘটে। নিহত আলামিন (২৪) ওই এলাকার এক বিকাশ এজেন্টের কর্মচারী। তার ব্যাগে পাঁচ লাখ টাকার মতো ছিল বলে পুলিশ প্রাথমিকভাবে তথ্য পেয়েছে।

এদিকে, রাজধানীর ডেমরায় বিকাশের অফিস সহকারী মাহবুবুর রহমানকে (২৯) ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে গেছে ছিনতাইকারীরা।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানিয়েছেন, আশঙ্কজনক অবস্থায় মাহবুবুর রহমানকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর সাড়ে ১২টার দিকে ডেমরা থানার সারুরিয়া ব্রিজের কাছে মাহবুবুর রহমানকে তিনজন ছিনতাইকারী ছুরিকাঘাত করে।

আহত মাহবুবুর রহমান জানিয়েছেন, তার ব্যাগে পাঁচ লাখ টাকা ছিল। তিনি বিকাশ থেকে টাকা তুলে অফিসে যাচ্ছিলেন। পথে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।