রাজধানীর ক্যান্টনমেন্ট পশ্চিম মানিকদিতে ছুরিকাঘাতে গৃহবধূকে হত্যা

প্রকাশিত

স্টাফ রিপোর্টার: রাজধানীর ক্যান্টনমেন্ট পশ্চিম মানিকদিতে ছুরিকাঘাতে রাশিদা বেগম (২৮) নামের এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে। নিহত রাশিদা দুই সন্তানকে নিয়ে স্বামী হোসেন আলীর সঙ্গে ২৯২ নম্বর পশ্চিম মানিকদির নিজ বাসায় থাকতেন।
নিহতের জা নাজমা বেগম জানান, রাশিদা ওই ভবনের পঞ্চম তলায় থাকত। তিনি তিন তলায় থাকেন। গতকাল সকালে তাদের ননদ নাজমা আক্তারের ননদের ছেলে শিপলু তাদের বাসায় যায়। সে জিজ্ঞাসা করে হোসেন কত তলায় থাকে। পাঁচ তলার কথা জানালে শিপলু উপরে উঠে যায়। কিছুক্ষণ পর উপর থেকে নাজমার চিৎকার শুনে তারা ছুটে যান। গিয়ে দেখেন রাশিদা রক্তাক্ত অবস্থায় বিছানায় পরে আছে। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় ইসলামীয়া হাসপাতালে নেয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে রাশিদা মারা যায়।
নাজমার ধারণা, শিপলু রাশিদাকে ছুরি মেরে পালিয়ে গেছে। রাশিদার চিৎকার শুনে তারা পাঁচ তলায় গিয়ে শিপলুকে দেখতে পাননি। ঠিক কি কারণে শিপলু রাশিদাকে হত্যা করেছে তা নিশ্চিত নয় তিনি। এ ঘটনায় গতকাল রাত ৮টা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি এবং ঘটনায় জড়িত শিপলুকে আটক করতে পারেনি পুলিশ।
রাত ৮টায় ক্যান্টনমেন্ট থানার ওসি (তদন্ত) কবির হাওলাদার বলেন, নিহতের স্বজনরা থানায় আসেনি। শুনেছি, শিপলু এটিএন এর ক্যামেরা পারসন ছিলো। এখন কি করে জানা সম্ভব হয়নি।