রাজনীতিতে অল রাউন্ডার জননেত্রী শেখ হাসিনা- মনোহরদীতে শিল্পমন্ত্রী 

প্রকাশিত
মাহবুবুর রহমান, মনোহরদী প্রতিনিধিঃ আজ নরসিংদী মনোহরদীর রামপুরস্থ সাকিব আল হাসানের শ্বশুরবাড়ী মমতাজ সরদারের বাড়িতে জামাই বরন অনুষ্ঠানে এ কথা বলেন। বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার শ্বশুর বাড়ীতে আগমনে উচ্ছ্বছিত ছিল উপজেলাবাসী। গতকাল বৃহস্পতিবার দুপুরে শিল্পমন্ত্রী ও স্থানীয় সাংসদ অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন সাথে এই ক্রিকেট তারকা তার শ্বশুর বাড়ীতে আসেন। জামাই সাকিব এবং শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। মনোহরদীসহ বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাকে দেখার আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিবল আল হাসান তার শ্বশুরালয় খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়ীতে পৌছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়।
পরে সাকিবের শ্বশুর বাড়ী প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে জামাইকে বরণ করেন এলাকাবাসী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। জামাই বরণ উপলক্ষে বক্তব্য রাখেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিক হাসান, শিল্পমন্ত্রীর জামাতা ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজা মহিউদ্দিন, সাকিব আল হাসানের শ্বশুর মমতাজ উদ্দিন সরদার, উপজেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন, খিদিরপুর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল প্রমুখ।
শিল্পমন্ত্রী তাঁর বক্তব্যে বলেন-  আজকে মনোহরদী তথা নরসিংদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। আমরা করছি জামাইবরণ করে নিচ্ছি। এর কারণ আমাদের এলাকার জামাই হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার জামাই।
তিনি আরো বলেন- আপনারা জানেন, ক্রিকেটে সাকিব আল হাসান অলরাউন্ডার হলেও রাজনীতিতে বাংলাদেশের অলরাউন্ডার হচ্ছেন আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বনেতাদের কাতারে অন্যতম। দেশকে এগিয়ে নিতে এবং দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে তিনি পরিশ্রম করে যাচ্ছেন।
সাকিব আল হাসান বলেন- শ্বশুর বাড়ী এসে আমার খুবই ভালো লাগছে সবার সাথে দেখা হয়েছে, পরিচিত হচ্ছি।