লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পৃথক অভিযানে ৩ মাদক ব্যবসায়ীকে আটক

প্রকাশিত

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে পৃথক অভিযানে ইয়াবা মানিকসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৬ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত মানিক (৩৮) চন্দ্রগঞ্জ ইউপির দেওপাড়া গ্রামের মৃত কবির হোসেনের ছেলে। এছাড়া গ্রেপ্তারকৃত মোঃ রুবেল বড়বল্ল্ভপুর গ্রামের আবুল কালাম চৌকিদারের ছেলে এবং খোরশেদ আলম (৪২) দত্তপাড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে। পুলিশ জানান, চন্দ্রগঞ্জ থানার এসআই মোঃ সোহেল মিয়া, এসআই মোঃ মজিবুর রহমান তপাদার, এএসআই আমির হোসেন, এএসআই আলাউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স চন্দ্রগঞ্জ থানাধীন দেওপাড়া গ্রামের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী আব্দুল মালেক প্রকাশ মানিককে দেওপাড়া গ্রামের মোল্লা বাড়ির পাশ থেকে ৫৬ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করেন। আটককৃত মানিকের বিরুদ্ধে বেগমগঞ্জ,লক্ষ্মীপুর সদর থানা এবং চন্দ্রগঞ্জ থানায় বিস্ফোরক এবং মাদকসহ আরো ৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
অন্যদিকে এসআই মোঃ সোহেল মিয়া ও এএসআই মোশারফ হোসেনসহ সঙ্গীয় ফোর্স পৃথক অভিযান চালিয়ে হাজিরপাড়া-বসুরহাট রোডের পাকা রাস্তার উপর থেকে ১৫ পিস ইয়াবাসহ মোঃ রুবেলকে গ্রেপ্তার করেন এবং দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ মজিবুর রহমান, এএসআই আব্দুল লতিফসহ সঙ্গীয় ফোর্স দত্তপাড়া বাজার থেকে ২৫ পিস ইয়াবাসহ মোঃ খোরশেদ আলমকে গ্রেপ্তার করেন।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত ৩ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।