লন্ডনে ঠান্ডা ঘরে বসে লেকচার দেয়ার দিন শেষ হয়ে গেছে…পরিকল্পনা মন্ত্রী

প্রকাশিত

জগন্নাথপুর প্রতিনিধি::
পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এম মান্নান বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমান করছে উন্নয়ন বান্ধক আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি বলেন বাংলাদেশ আমাদের স্বাধীন দেশ দুনিয়া আমাদের খামার। আমরা বহির বিশে^ যাবো টাকা রোজগার করে দেশের উন্নয়নের কাজ করব। মন্ত্রী বলেন যারা ২০১৪ সালে বয়কট করে প্রায় মরে গিয়েছিলেন এবার এসে ও আরো শেষ হয়ে গেছেন এসেও লাভ হয়নি, মরা মানুষ জিন্দা হয়ে কাজ করতে পারেনা, এজন্য আমাদের কোন আনন্দ নয় আমরা চাই সুস্থ্য রাজনীতি করে দেশের প্রেমের মাধ্যমে জনগনের কল্যাণে কাজ করতে। তিনি আরো বলেন লন্ডনে ঠান্ডা ঘরে বসে সুট টাই পরে ইউটিউবে লেকচার দেন তাদের এই দিন শেষ হয়ে গেছে। এই সকল লোক যারা বাংলার মানুষের সাথে মসকরা করে তাদেরকে চিরতরের জন্য বাংলার মানুষ নির্মূল করবে। মন্ত্রী এম এ মান্নান আরো বলেন, আমাকে আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন ফুলে ফুলে সিক্ত করেছেন হাতের ছোঁয়া দিয়ে উষ্ণ করেছেন এজন্য সবার প্রতি অকৃত্রিম শ্রদ্ধা ভালোবাসা জ্ঞাপন করেন। দেশের অগ্রযাত্রায় মন্ত্রী বিশ^ বাঙ্গালীর নেত্রী শেখ হাসিনাকে তার অবস্থানে আরো শক্তিশালী রাখতে সকলকে ঐক্য বদ্ধভাবে কাজ করতে যাওয়ার আহবান যানান।
গতকাল শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের রসুলগঞ্জ বাজার ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে তাঁকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এম এ মান্নান উপরোক্ত কথাগুলো বলেছেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জমসেদ মিয়া তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতচ্ছিরের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সিদ্দিক আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম (রিজু), সহ-সভাপতি ইউ.পি চেয়ারম্যান সিরাজুল হক, ইউ.পি সদস্য যুবলীগ নেতা খালেদ আহমদ, ছাত্রলীগ নেতা এনাই রুমন। এর আগে পাটলি ইউনিয়ন বাসীর উদ্যোগে পাটলি ইউনিয়ন মহিলা কলেজের বৃত্তি প্রস্থর স্থাপন করেছেন পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান।##
ক্যাপশন: জগন্নাথপুর (সুনামগঞ্জ) পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গন সংবর্ধনায় বক্তব্য রাখছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।