শরীয়তপুরে ড্রেজার ব্যবসায়ীকে পিটিয়ে আহত,নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

প্রকাশিত

শরীয়তপুরে ড্রেজার ব্যবসায়ীকে পিটিয়ে আহত,নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ
শরীয়তপুর প্রতিনিধি- শরীয়তপুরে ড্রেজার ব্যবসায়ীকে পিটিয়ে আহত ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত সোমবার (২৫ নভেম্বর ) দুপুরে শরীয়তপুর সদর উপজেলার কাশাভোগ মিজান সিকদারের দোকানের পাসে এই হামলার ঘটনা ঘটে। আহত ড্রেজার ব্যবসায়ীর স্ত্রী আলো বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে পালং মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ২২/৩৪৫।
মামলা সূত্রে জানা যায়, জেলার পালং মডেল থানার দক্ষিন মধ্যপাড়া এলাকা ড্রেজার ব্যবসায়ী ইমাম হোসেন খানের সাথে আংগারিয়া এলাকার রুবেল মুন্সীর, রাশেদ খানের সাথে আংগারিয়া নদীতে ড্রেজার লাগানোকে কেন্দ্র করে দন্দ চলে আসছে।
ওই দন্দদের জের ধরে গত ২৬ নভেম্বর ইমাম হোসেন খান আংগারিয়া নদীর পারে ড্রেজারের পাইব নামিয়ে বাড়ি ফেরার পথে দুপুর ১টায় শরীয়তপুর সদর উপজেলার কাশাভোগ মিজান সিকদারের দোকানের কাছে আসলে বিবাদী রুবেল মুন্সী. রাশেদ খান, শহিদুল মোল্লা, তুহিন মোল্লা, শাহাদাত বেপারীসহ আসামীরা ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী ইমাম হোসেন খানকে বেদম পিটিয়ে আহত করে এবং নগদ ৫০০০০ হাজার টাকা ছিনিয়ে নেয়। আহত ইমাম হোসেন খান শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পালং মডেল থানার ওসি অপারেশন মোঃ আশরাফুল ইসলাম বলেন, ব্যবসায়ী ইমাম হোসেন খানের উপর হামলার ঘটনায় তার স্ত্রী আলো বেগম ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। এর মধ্যে ২জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেস্ট্রা অবাহত আছে।