শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীকে অজ্ঞান করে ৩ লাখ টাকা ছিনতাই

প্রকাশিত

শরীয়তপুর প্রতিনিধি-
শরীয়তপুরে প্রবাসী স্ত্রীকে অজ্ঞান করে ৩ লাখ টাকা ও স্বর্ণালংকার ব্যাগসহ ছিনতাই করে নিয়ে গিয়েছে অজ্ঞানপার্টির সদস্য। মঙ্গলবার (২৬ নভেম্বর) বেলা ১২টায় শরীয়তপুর জেলা সদরের পালং বাজারে এ ঘটনা ঘটে।
জানা যায়, শরীয়তপুর সদর উপজেলার বেড়াচিকন্দী গ্রামের প্রবাসী ছায়েদ কোটারীর স্ত্রী আয়েশা বেগম(৪০)কে পালং বাজারের গৌরনদী মিষ্টির দোকানের সামনে সড়ক থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।
আয়শা বেগমের ছেলে রিফাত জানান , তার মা শরীয়তপুর সদরের ন্যাশনাল ব্যাংক থেকে ৩ লাখ টাকা উঠিয়েছে। তার পরিহিত স্বর্ণালংকার ও সাথে ব্যাগ ছিলো তা হয়তো অজ্ঞানপার্টি নিয়ে গেছে।
ছায়েদ কোটারীর আত্মীয় মজিবুর রহমান জমাদ্দার জানান যে, বাজারে মানুষের ভিড়াভিড়ি দেখে ওখানে যাই, গিয়ে দেখি আয়েশা বেগম বেহুশ অবস্থায় পড়ে আছে। আমি আয়েশা বেগমকে ধরাধরি করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসি। তার দুই হাতে ও গলায় আচরের চিহ্ন দেখতে পাওয়া গেছে। কে বা কারা আয়েশা বেগমের থেকে ছিনতাই করেছে, তা বাজারের কেউ দেখেনি।

পালং মডেল থানার ওসি তদন্ত জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি শুনেছি কিন্তু কোন অভিযোগ দায়ের করেনি কেউ। ঘটনার বিষয়টি জানার সাথে সাথে থানার এসআই রবিউলকে পাঠাই এবং তাদের পরিবারের নিকট থেকে অভিযোগ চাওয়া হয়েছে অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।