শরীয়তপুরে ভুয়া এসপি গ্রেফতার

প্রকাশিত
শরীয়তপুর প্রতিনিধি-
এসপি পরিচয় দিয়ে চাকুরী দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়া ভুয়া এসপি রাকিব আহম্মেদ (২৫) ও তার সহকারী মোঃ দেলোয়ারকে গ্রেফতার করেছে শরীয়তপুর ডিবি পুলিশ।
বুধবার দুপুর ২টায় শরীয়তপুর জেলা গোয়েন্দা শাখার  অফিসার ইনচার্জ কবিরুল ইসলাম এর নেতৃত্বে জেলা শোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মােঃ আজাহার আলীসহ অফিসার ফোর্স সমন্বয় অভিযান পরিচালনা করে শরীয়তপুর জেলার গোসাইরহাটের হাটুরিয়া পাঁচকাঠি গ্রাম থেকে তাদের আটক করা হয়।
ভুয়া এসপি রাকিব আহম্মেদ (২৫) গোসাইরহাটের হাটুরিয়া পাঁচকাঠি গ্রামের মৃতঃ আব্দুল মোতালেব হাওলাদার ছেলে ও তার সহকারী মোঃ দেলোয়ার ডামুড্যা উপজেলার ধানকাটি ইপির বালিয়া কান্দী গ্রামের খলিল বেপারীর ছেলে।
সংবাদ সম্মেলনের মাধ্যমে শরীয়তপুর পুলিশ সুপার আব্দুল মোমেন জানান: ডামুড্যা উপজেলার দশমন তারা গ্রামের মোঃ উজ্জল হাওলাদারের কাছ থেকে দুদুকে চাকরী দেয়ার কথা বলে ৩লাখ টাকা ও একই গ্রামের তহিদুল ইসলামের কাছ থেকে শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ে অফিস সকারী পদে চাকরি দেয়ার কথাবলে ভুয়া এসপি পরিচয় দিয়ে ৩লাখ টাকা হাতিয়ে নেন। এবিষয়ে পুলিশ সুপারের কার্যালয়ে অভিযোগ আসলে শরীয়তপুর ডিবি পুলিশের একটি দল গোসাইরহাটে অভিযান চালিয়ে ভুয়া এসপি পরিচয় দানকারি রাকিব আহম্মেদ (২৫) ও তার সহকারী মোঃ দেলোয়ারকে গোসাইরহাটে রাকিবের বাড়ি থেকে গ্রেফতার করেন।
এবিষয়ে মােঃ রাকিব আহম্মেদ ও মােঃ দেলােয়ার হােসেনকে প্রাথমিকভাবে পুলিশ জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদ্বয় ০২ জন চাকরী প্রার্থী হইতে ৬ লক্ষ টাকা নেওয়ার কথা স্বীকার করে । ভুয়া পুলিশ সুপার পরিচয়দানকারী মোঃ রাকিব আহমেদ দীর্ঘদিন  যাবৎ এরূপ কর্মকাণ্ডের সহিত জডিত মর্মে বিভিন্ন সূত্রে জানা যাইতেছে ।