শাকিবের নতুন না‌য়িক‌া রো‌দেলা

প্রকাশিত

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ‘শাহেন শাহ’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ভূমিকায় থাকছেন শাকিব খান নিজেই। বুধবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ও‌য়ে‌স্টি‌নে জমকা‌লো আ‌য়োজনে অনু‌ষ্ঠিত হ‌য়ে গেল ছ‌বি‌টির মহরত।‌

সি‌নেমা‌টি নির্মাণ কর‌বেন মেন্টালখ্যাত শামীম আহ‌মেদ র‌নি। এতে প্রথমবারের মতো তার সাথে জুটিবেঁধে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। সবই ঠিক। ত‌বে মহর‌তের প্রধান চমক ছিল নতুন না‌য়িকার প‌রিচয়পর্ব। এই সি‌নেমা শা‌কি‌বের আ‌রেক না‌য়িকা হি‌সে‌বে থাক‌ছেন রো‌দেলা জান্নাত। ‌নির্মাতা শামীম আহ‌মেদ র‌নি তার নাম ঘোষণা ক‌রেন।‌

রোদেলার ন‌াম প্রকা‌শের পর তিনি তার অনুভ‌ূ‌তি ব্যক্ত ক‌রে ব‌লেন, প্রিয় নায়‌কের স‌ঙ্গে অ‌ভিনয়ের সু‌যোগ পাওয়া অনুভূ‌তি প্রকাশ করার ম‌তো নয়। আ‌মি অ‌নেক খু‌শি। সবাই আমার জন্য দোয়া করবেন আ‌মি যেন ভা‌লো অ‌ভিনয় উপহার দিতে পা‌রি আপনা‌দের।

মহর‌তে উপ‌স্থিত ছিলেন নায়ক উজ্জ্বল, তা‌রিক আনাম খান, শা‌কিব খান, নুসরাত ফা‌রিয়া, অ‌মিত হাসান, লাইফ টেক‌নোল‌জির ডি‌রেক্টর ইয়া‌সিন আরাফাত প্রমুখ।

‘শাহেন শাহ’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানান, কক্সবাজারে আগামী ১১ সেপ্টেম্বর এই সিনেমার শুটিং শুরু হবে।

তিনি বল‌লেন, পরিকল্পনা রয়েছে পুরো সিনেমার শুটিং বাংলাদেশেই করবো। গল্পটি ভিন্ন, আশাকরি আমাদের অন্যান্য ছবির মতো এই ছবিটিও দর্শকদের কাছে ভালো লাগবে।

ঈদুল আজহায় শাপলা মিডিয়ার ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটি মুক্তি পায়। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় নির্মিত এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলি।