শাকিব খানের জন্য মিমের অপেক্ষা

প্রকাশিত
২০০৮ সালে মুক্তি পায় শাকিব খান ও মিম জুটির প্রথম ছবি ‘আমার প্রাণের প্রিয়া’। মুক্তির পর ব্যাপক সাড়া ফেলেছিল। জাকির হোসেন রাজু পরিচালিত ছবির ‘কি জাদু করেছ বলনা’ গানটি ছিল মানুষের মুখে মুখে। নতুন জুটি পাবার আশায় ছিলেন দর্শকরা। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে শাকিব-মিমের আর একসঙ্গে কাজ করা হয়নি।এদিকে, দীর্ঘ বিরতির পর জুটি হয়ে একটি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। ছবিটির নাম ‘আমি নেতা হবো’। আগামী সপ্তাহের মধ্যেই সেন্সরে যাচ্ছে সিনেমাটি।
উত্তম আকাশ পরিচালিত এ সিনেমার শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। সেন্সর বোর্ডে জমা দেয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্রও সংগ্রহ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।
শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান-বিদ্যা সিনহা মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কমল পাটকেরসহ অনেকে। ‘আমি নেতা হবো’ সিনেমাটির মাধ্যমে দীর্ঘ আট বছর পর আবারও জুটি হিসেবে ফিরছেন শাকিব ও মিম। শাকিব অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাজনীতি’ ও ‘নবাব’। অপরদিকে এ বছর মুক্তি পেয়েছে মিম অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ও ‘ইয়েতির অভিযান’। এছাড়া মিমের ‘পাষাণ’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে মিম অপেক্ষায় আছেন শাকিবের সঙ্গে অভিনিত ‘আমি নেতা হবো’ সিনেমাটি নিয়ে। কারণ দীর্ঘ দিন পর ঢালিউডের সুপারস্টার শাকিবের সঙ্গে জুটি হয়ে পর্দায় আসছেন তিনি।

Be the first to write a comment.

Leave a Reply