শিবচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ জেলায় নতুন করে করোনা আক্রান্ত ৩৯ জন 

প্রকাশিত
মাদারীপুর সদর প্রতিনিধি-
শিবচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেনসহ জেলায় নতুন করে আরো ৩৯ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২২, কালকিনি ৪, রাজৈরে ৫ এবং শিবচর উপজেলায় ৮ জন। রোববার বিকেল পর্যন্ত জেলায় করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৭১জনে। নতুন আরো ৫০ জনসহ এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৪১০জন। এ পর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ১৩জন।
রোববার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ। তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় ১১৩টিসহ এ পর্যন্ত ৬হাজার ১৬৬টি নমুনা প্রেরণ করা হয়েছে। ফলাফল পাওয়া গেছে ৬ হাজার ৫৩টির। রোববার বিকেলে ২৭৫টি নমুনা (১ ও ২ জুলাই প্রেরিত) পরীক্ষার ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে। এর মধ্যে ৩৯জনের করোনা পজেটিভ এবং বাকীগুলো নেগেটিভ রিপোর্ট এসেছে। কোভিড-১৯ রোগে আক্রান্ত ৮৭১ জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪১০জন।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আব্দুল হান্নান জানান, মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন করোনায় আক্রান্ত হয়েছে। দুপুরে আমরা জানতে পেরেছি তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। তার কোন উপসর্গ নেই। তিনি ভালো আছে, সুস্থ্য আছে। এখন বাসায় আছে।